One more step forward in the technology world.

  • 2017

    05

    Dec

    One more step forward in the technology world.

    Posted by:  in  Web Application  at 
    One more step forward in the technology world.

    ই আর পি সফটওয়্যার হলো একটি ব্যবসা প্রতিষ্ঠান ব্যবস্থাপনা পরিকল্পনা এবং পরিচালনা মূলক সফটওয়্যার। Extreme Solutions বাংলাদেশের একমাত্র প্রতিষ্ঠান যারা সম্পূর্ণ দেশীয় মেধা/রিসোর্স ব্যাবহার করে ই আর পি‘র মত বড় মাপের একটি সহজ সলিউশন তৈরি করেছে।

    আমাদের দেশের মেধাবী সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ডেভেলপারদের একসাথে করে XERP ডেভেলপ করা হয়েছে। একটা সময় বাংলাদেশের স্থানীয় এবং বহুজাতিক প্রতিষ্ঠানগুলো বিদেশী সফটওয়্যার ব্যবহার করতে বাধ্য ছিল। দেশীয় সফটওয়্যারের প্রতি তাদের আস্থা কম ছিল, কিন্তু 'Extreme Solutions’ তাদের ই আর পি সার্ভিস দিয়ে সে আস্থার জায়গাটা তৈরি করতে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। এবং এরই মধ্যে বাংলাদেশের ই আর পি সেক্টরে সাফল্য পাওয়া শুরু করে দিয়েছে।

    ইতিমধ্যে বাংলাদেশের প্রথম সারির কন্টেইনার ম্যনুফাকচারার ( কন্টেইনার প্রস্তুতকারক) Qpail Ltd, এবং Xclusive Can Ltd, এর ২ টি প্রতিষ্ঠানে পুরোপুরি অটোমেশনের মাধ্যমে ই.আর.পি সেবা সম্পূর্ণ করা হয়েছে। যা স্থানীয় সফটওয়্যার কোম্পানিদের মধ্যে সেরা সাফল্য। এবং ই আর পি সার্ভিস এর দিক দিয়েও সবচেয়ে বড় অংকের চুক্তি স্বাক্ষর ও হয়েছে (দেশীয় সফটওয়্যার সার্ভিসের ভিত্তিতে)। Qpail গ্রুপ সাম্প্রতিক সময় এক্সট্রিম সলিউশন্স এর সাথে তিন বছর মেয়াদী একটি সার্ভিস লেভেল এগ্রিমেন্ট স্বাক্ষর করেছে।

    এ প্রসঙ্গে ‘Extreme Solutions’ এর CEO জনাব মুহাম্মুদ আক্তার উদ্দিন ( রনি ) বলেন “শুরু থেকে আমাদের প্রচেষ্টা ছিল, দেশীয় ই আর পি'র বাজারে, দেশীয় প্রতিষ্ঠান গুলির বিদেশী ই আর পি’র প্রতি আগ্রহ কমিয়ে আমাদের দেশীয় প্রযুক্তির প্রতি আত্ববিশ্বাসি করা’’ তিনি আরও বলেন “এক্সট্রিম সলিউশন্স একটি দেশীয় সফটওয়্যার প্রস্ততকারক ও সেবা প্রদানকারী প্রতিষ্ঠান যেখানে তরুণ মেধাবীদের মেধাকে কাজে লাগিয়ে বিশ্বমানের ই আর পি সেবা প্রদান করে থাকি। আমি গর্বের সাথে বলতে পারি বিদেশী নামীদামী প্রতিষ্ঠানের সেবার সাথে প্রতিযোগিতা করে আমরা টিকে আছি এবং সফল ভাবে এগিয়ে যাচ্ছি (ইনশাল্লাহ)।

    আমাদের সম্পর্কে জানতে ভিসিট করুন : http://extreme.com.bdlt;/p∓t;

    যোগাযোগ করুন : +8801817251582, +8801613987363.

     


Ping Back: RSS