ExtremePOS: বিক্রয় ব্যবস্থাপনা সফটওয়ার

  • 2018

    09

    Jul

    ExtremePOS: বিক্রয় ব্যবস্থাপনা সফটওয়ার

    Posted by:  in  Branding & Identity  at 
    ExtremePOS: বিক্রয় ব্যবস্থাপনা সফটওয়ার

    কেন আপনার দোকান বা ডিস্ট্রিবিউশন শপ এর জন্য বিক্রয় ব্যবস্থাপনা সফটওয়ার ব্যবহার করবেন?

    দোকান বা সুপার শপের কাজে কাগজ কলম ও খাতায় হিসাব করতে গিয়ে প্রতিনিয়তই আপনাকে ভোগান্তির সম্মুখীন হতে হয়। কখনো হিসাব এর গরমিল, কখনো লাভ ক্ষতির গরমিল, আবার কখনো ইনভেন্টরির সাথে বিক্রিত পন্যের আনুপাতিক হার না মেলা।  এ সব অনাকাংখিত সমস্যার হাত থেকে মুক্তির জন্যই সফটওয়ার ব্যবহার অত্যন্ত গুরুত্বপূর্ণ।  

    দোকান বা সুপার শপের কাজে পয়েন্ট অব সেলস (POS) সফটওয়্যার ব্যবহার হয়। এ ধরনের সফটওয়্যারে দোকানের জন্য রিসিভ করা বা কেনা পণ্য তালিকা আকারে সাজানো যায়। সেখানে যে দামে কেনা হয়েছে এবং যে দামে বিক্রি হবে, তা এন্ট্রি করতে হয়। প্রতিটি আইটেম কতগুলো করে আনা হয়েছে, তাও উল্লেখ করতে হয়। যখন বিক্রি করা হয়, তখন ওই আইটেমগুলো আর কতটি স্টকে আছে, তা স্বয়ংক্রিয়ভাবে দেখা যাবে। এমনকি দিনে-সপ্তাহে-মাসে-বছরে কী কী পণ্য কতগুলো কী দামে বিক্রি হয়েছে, সব দেখা যাবে। কোন পণ্যে কত লাভ হয়েছে, মোট লাভ কত—তাও জানা যাবে এ সফটওয়্যারে।ডেস্কটপ ভিত্তিক (অফলাইন) সফটওয়্যারের বড় সুবিধা হলো—ইন্টারনেট কানেকশন নিয়ে ও আপনি চিন্তামুক্ত থাকতে পারবেন।

    উপরে বর্নিত সমস্ত সুবিধা পেতে এক্সট্রিম পস সফটওয়্যার টি আজই ডাউনলোড করুন এবং স্বল্পমূল্যে লাইসেন্স ক্রয় করে আজীবন মেয়াদে নিশ্চিন্তে ব্যবহার করুন। 

    এক্সট্রিম পস এর উল্লেখযোগ্য মডিউল সমূহঃ সেলস, পারচেজ, ইনভেন্টরি, অ্যাকাউন্টিং।

    সফটওয়্যারটিরর ডেমো ভার্সন ডাউনলোডের জন্য নিচের লিংকে ক্লিক করুনঃ

    উইন্ডোজ৩২ বিট,    উইন্ডোজ৬৪ বিট

    (Login ID: adminPassword: 1) 

    সফটওয়্যার টি ক্রয়ের পূর্বে আপনি এটি সীমিত সময়ের জন্য ট্রায়াল ব্যবহার করার সুবিধা পাচ্ছেন। মাত্র ৩০০০০/- টাকায় ক্রয়ের পর আজীবন মেয়াদে ব্যবহার করতে পারবেন।

    বিস্তারিত জানার জন্য ০১৬১৩ ৯৮৭ ৩৬৩ এই নাম্বারে যোগাযোগ করুন  

     

     


Ping Back: RSS